earn money online by ria cash enjoy   


আসসালামুআলাইকুম প্রিয় পাঠকগণ,

আসা করি সবাইকে আজ একটি ইনকাম করার অ্যাপ সেয়ার করে চমকে দিতে পারব। তাই শুরুতেই ছোট একটা মিছিল হয়ে যাক। পারেন যদি সুর দিয়ে গাইবেন।       


সুখবর! সুখবর! সুখবর! 

Riya Cash অ্যাপ দিচ্ছে ১০০% Payment. 

প্রতি ক্লিকে ৫ টাকা, আমি আজ নিলাম BKashএ =১৬০ টাকা। প্রতি reffer code us করলে পাওয়া যায়   = ৫ টাকা ১টা  আপনি যদি আমার reffer কোড ব্যবহার করেন আমি পাব 0.05 US Doller বা =৫টাকা। Reffer কোড=258646 এই রেফার কোড ব্যবহার করলে আপনি পাবেন 0.05 doller  বা  5 cent.


তাই Signup করার সঠিকভাবে নিয়ম টা এই পোস্টে যানতে পারবেন ria cash  balance withdraw  করা পর্যন্ত। তাই সম্পুর্ন পোস্টটি পরার অনুরোধে শুরু করছি আজকের টিউটোরিয়াল।     

Reffer কোড ব্যবহার না করলে আপনিও টাকা পাবেন না,আমিও টাকা পাব না।তাই অবশ্যই এই reffer 258646 কোডটা ব্যবহার করবেন।

আপনিও অনলাইনে আয় করতে চাইলে,

এখনই play store থেকে Riya Cash- Enjoy your life. 

Riya Earn Money policy 2020

রিয়া ক্যাশ অ্যাপটি দিয়ে আপনা আপনাদের ইনকামকৃত টাকা ৩টি ব্যাংক এর মাধ্যমে উত্তোলন করতে পারবেন।  যেমনঃ-

1.Paypal

2.Bkash

3.Paytm

আপনার Account money 2.00 Doller হওয়ার পর আপনি আপনার balance transfer করতে পারেন, পায়পেল,বিকাশ,বা পেটিএমের মাধ্যমে। Riya Cash এর সকল নিয়মনীতি অনুসরণ করতে পারলে আপনি টাকা পাবেন নিশ্চিত এটা নাও হতে পারে। সম্পুর্ন পোস্টটি পড়লে আপনি বুঝতে পারবেন। তাই আমি মনে করি, আপনারকে সম্পুর্ণ পোস্টটি অনুশীলন করা দরকার। চলুন শুরু করা যাক....                       


ria cash enjoy money app open করুন। নিচের মতো দেখতে পাবেন। মোবাইল স্কিনসট অনুযায়ী চলিয়ে যান...     


এখানে আপনার Email এবং Password চাইবে, আপনি যেহেতু নতুন অ্যাপ অপেন করেছেন, তাই আপনাকে এই অ্যাপে Signup করতে হবে, Signup করার জন্য Create an Account এ ক্লিক করুন।     


1. Type Your User Name

2. Type Your Email Address

3.  Type You uniqe password . (Example: Salman2020*#@)

 4.Type Your Re-enter password ( মানে আপনার পাসওয়ার্ড আবার লিখুন) 

5. Type a Reffer code =258646 লিখুন

6.  I Accept Tarm & Condition Box এ Check mark বা  (ঠিক চিন্হ দিন)

7. Click Here Sign Up Batton


ব্যস আপনার একাউন্ট এক্টিভেট হয়ে গেছে, এখন লগিন করার পালা। আপনি আপনার যে ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে সাইন আপ করেছিলেন। ঔ ইমেল এবং পাসওয়ার্ড দিয়ে লগিন করুন।          

1. Type your Email Address

2.Type your password

3. Login   


এখন আপনি earn money বাড়াতে চাইলে Invite & Earn এ ক্লিক করুন। আপনার বন্ধুূদের অ্যাপটি ডাউনলোড করতে বলুন, এবং তার মতো  করে সাইন আপ না করে এই পোস্টে যেভাবে অনুশীলন করা হয়েছে সেভাবে কাজটি সম্পন্ন করুন।আপনি চাইলে এই পোস্টটি আপনার বন্ধুদের সাথে মেসেজ এর মাধ্যমে সেয়ার করতে পারেন।    

এখানে  আনেক গুলো অপশন আছে আপনারা চাইলে ঐ অপশনে ক্লিক করেও earn money বাড়াতে পারেন।তবে আমি এ ব্যাপারে নিশ্চিত না। তবে রেফারেন্স করেই ইনকাম করার কৌশল টা আমার কাছে ভালো মনে হচ্ছে, আপনার পছন্দ অনুযায়ী আপনি আপনার আয় বাড়াতে পারেন।           




বিঃদ্রঃ আমি riya cash enjoy your life এপে ২টা  একাউন্ট করেছিলাম।একটাতে বিকাশে পেমেন্ট করার সাথে সাথে টাকা কেশইন হয়ে গেছে। কিন্ত আরেকটা একাউন্টে ৩ বার পেমেন্ট রিকুয়েষ্ট দিয়েছি, দুইদিন হয়ে গেছে এখনও পেমেন্ট পাইনি, তাই আপনাদের কাছে আমার রিকোয়েস্ট থাকবে আমাকে শতভাগ নির্ভর করে কেউ কাজ শুরু করবেন না। আপনার আগ্রহ থাকলে  করতে পারেন। আগ্রহ থাকলে না করায় ভালো।

কোনো রকম বুঝতে সমস্যা হলে কমেন্ট করতে পারেন, আমি সাথে আপনার কমেন্টের জবাব দেওয়ার চেষ্টা করব। আমার  লেখাগুলো ভালো লাগলে অবশ্যই পোস্টে Like & Comment  করে যাবেন প্লিজ।   

অনেক কষ্ট করে পোষ্ট টি লিখলাম। আপনাদের কাছে আমার একটা অনুরোধ থাকবে tatulbd.com এর সাথে সাথে আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য। আর দেড়ি না করে এখনই Subscribe করুন।

      Go to......   Subscribe My Youtube Channel    

Thanks tatulbd.blogspot.com পক্ষ হইতে  আপনাকে ♥


Tag: Ria money transfer location, Ria money login, Ria money transfer tracking,Ria money transfer location Banglades,Ria money login,Ria money transfer tracking, Ria money transfer location near me, Ria money transfer rate, Ria money transfer Dhaka, Ria money transfer agency, Ria money transfer account, Ria agent apply Send money India, Ria money transfer Dhaka, Ria money transfer number, How to register money transfer, Ria money transfer become agent, AFEX money transfer tracking, US money transfer, riya money transfer nagad, ria money transfer roket, riya money transfer indian,tatulbd income, tatulbd theme, trickbd blogger templete, trickbd blogger theme, riya cash money from bkash, bkash income app, earn money online 2021,earn money income Bangladesh,    


5 Comments

পোষ্টটি কেমন লেগেছে জানাতে এবং বুঝতে কোনো রকম সমস্যা হলে; সমস্যা টি উল্লেখ করে কমেন্ট করুন। সাথেসাথে আপনার পশ্নের জবাব দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ পাঠকগণ।

  1. Ami bKash payment korechi kintu tk Cash in hoini, ekhn ki kichu korar ache?

    ReplyDelete
  2. Arm o same case bkash e taka aste koto somoy lage abomg Ami amr email id kivabe change Korte pari

    ReplyDelete
  3. money withdraw করারদিন পর payment করে।

    ReplyDelete
  4. Sir ami withdraw koreci kintu payment paynai

    ReplyDelete
  5. Vai ami to withdraw koreci kintu taka asheni...keno asheni ektu bolben

    ReplyDelete

Post a Comment

পোষ্টটি কেমন লেগেছে জানাতে এবং বুঝতে কোনো রকম সমস্যা হলে; সমস্যা টি উল্লেখ করে কমেন্ট করুন। সাথেসাথে আপনার পশ্নের জবাব দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ পাঠকগণ।

Previous Post Next Post