Toffee app singup and using reffer code: 04048549 toffee অ্যাপ দিয়ে আনলিমিটেড এমবি ফ্রি নিন । বিস্তারিত........... 


Banglalink free mb offer 2020: প্রিয় পাঠকগণ, আজ আপনাদের জন্য নিয়ে এলাম আপনাদের সুপরিচিত বাংলালিংক সিমের সম্পুুর্ণ ফ্রিতে মেগাবাইট নেওয়ার পক্রিয়া। শুধু মাত্র কয়েকটি ধাপ ধারাবাহিক ভাবে অতিক্রম করতে পারলেই আপনি পেয়ে যাবেন 1GB PACK FREE Bangalink আমারা আজ এই পোস্টে বাংলালিংক সিমে বর্তমান টফি  নামক একটি অ্যাপস দিয়ে আনলিমিটেড ফ্রি এমবি নেওয়া যাচ্ছে। আজ আমি আপনাদের Toffee app এর মাধ্যমে কিভাবে 1GB Free  নিতে হয় তা আমি ক্রমে ক্রমে mobile screenshoots   এর মাধ্যমে সুন্দর ভাবে উপস্থাপন করেছি। এর আগে আমি আপনাদের বলে নেই, অনেকেই সম্পুর্ন পোস্ট না পড়ে  MB  free নেয়ার জন্য উটে পড়ে লেগে যায়। তার পর সামান্য একটু ভুলের জন্য ফ্রিতে এমবি আর নেয়া হয় না। আর তখন দোষ হয় ব্লগারদের। ব্লগাররা নাকি মিথ্যে আরটিকেল লিখে অনলাইন থেকে  online income করে। আর এই সম্পপর্কে আমি বলতে চাই, আরে ভাই ভুুুুুুুুুুলকাজ টা  ব্লগার করে না।থাকুক এসব কথা । চলুন কাজের দিকে যায়, let's start..


বিষেশ দ্রশ্টব্যঃ
 Toffee apps দিয়ে ফ্রিতে এমবি নিতে হলে আপনাকে অবশ্যই   toffer Refer code   ব্যবহার করতে হবে। আপনি যদি রেফার কোড ব্যবহার না করেন, তাহলে আপনিও এমবি পাবেন না। আর রেফার এর আসল রহস্য টা আপনাদের সাথে সেয়ার করে নেওয়াই ভালো,  আপনি যদি আমার রেফারেন্স কোড ব্যবহার করেন আপনি পাবেন 1GB internet আর আমি পাব free 512MB banglalink internet pack. আর এই এমবি দিয়ে Toffee app a  80+ channels  রয়েছে সেগুলে থেকে আপনি চাইলে,bangla,movie,natok,short-films,video song,live show সহ আরো অনেককিছুই  দেখতে পারবেন।
সুতরাং আপনি শুধু মাত্র এই এপস দিয়েই ভিডিও দেখতে পারবেন। internet brawse করতে পারবেন না।     


 এখান থেকে ডাউনলোড করতে পারেন বা  গুগলে প্লে স্টোর থেকে ডাউনলোড করে নিতে পারেন, play store search box a লিখুন Toffee. এবার নিচের মতো আসলে ডাউনলোড করুন। 
    

ডাউনলোড হয়ে গেলে Open করুন  


1. আপনার নাম্বার দিন 01952879xxx

2. Have a reffeal code? ক্লিক দিন 

3.  Reffeal Code using: 010061912

4.Next বাটনে ক্লিক করুন।


আপনার সিমে কোড আসলে, অটোমেটিক verification হয়ে যাবে।   


এখন সাথেসাথে মেসেজ পাঠিয়ে আপনার মোবাইলে। আর পেয়ে যাবেন নিশ্চিত ফ্রি ১জিবি টফি প্যাক।কোনো রকম বুঝতে সমস্যা হলে কমেন্ট করতে পারেন, আমি সাথে আপনার কমেন্টের জবাব দেওয়ার চেষ্টা করব। আমার  লেখাগুলো ভালো লাগলে অবশ্যই পোস্টে Like & Comment  করে যাবেন প্লিজ।   

অনেক কষ্ট করে পোষ্ট টি লিখলাম। আপনাদের কাছে আমার একটা অনুরোধ থাকবে আমার ইউটিউব চ্যানেলটিকে সাবস্ক্রাইব করার জন্য। আর দেড়ি না করে এখনই Subscribe করুন।

      Go to......   Subscribe My Youtube Channel   


  

Tag:toffee apk,toffee reffer code,free mb offer,Banglalink free internet offer 2020,free toffee pack unlimited 2020,toffee logo,toffee icon.png,big offer toffee aps,Banglalink gb free offer 2020,robi offer,airtel bondo sim offer,robi mb offer 2020-2022,toffee natok,toffee movie,toffee show,free mb offer grameenphone 2020,free minute pack offer,18tk 1gb 7days offer,    


1 Comments

পোষ্টটি কেমন লেগেছে জানাতে এবং বুঝতে কোনো রকম সমস্যা হলে; সমস্যা টি উল্লেখ করে কমেন্ট করুন। সাথেসাথে আপনার পশ্নের জবাব দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ পাঠকগণ।

Post a Comment

পোষ্টটি কেমন লেগেছে জানাতে এবং বুঝতে কোনো রকম সমস্যা হলে; সমস্যা টি উল্লেখ করে কমেন্ট করুন। সাথেসাথে আপনার পশ্নের জবাব দেওয়ার চেষ্টা করব। ধন্যবাদ পাঠকগণ।

Previous Post Next Post